সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
মির্জাপুরে ভোট দিয়েই ভোটারের মৃত্যু

মির্জাপুরে ভোট দিয়েই ভোটারের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে মির্জাপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিয়ে ভোটারের মৃত্যু হয়েছে।

বুধবার ১৫ জুন সকাল ১০টায় উপজেলার ফতেপুর পরিবার কল্যাণ কেন্দ্রে তার ভোটাধিকার প্রয়োগ করার পর টলে পড়েন।

এসময় অনান্য ভোটাররা তাকে তাৎক্ষণিক স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরে ওই চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তি উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের মৃত বিরমনির ছেলে সুকমল সরকার।

বিষয়টি নিশ্চিত করেন ৬নং ওয়ার্ডের মেম্বার প্রাথী দিলীপ রাজবংশী। তিনি বলেন, সুকমল সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে আসেন। এরপর তার ভোটাধিকার প্রয়োগ করে কেন্দ্র হতে বের হয়ে টলে পড়লে স্থানীয় পল্লী চিকিৎসক মৃত ঘোষনা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840