সংবাদ শিরোনাম:
ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমকে সংবর্ধনা
মির্জাপুরে সন্ত্রাসী সজিব গ্রেফতার

মির্জাপুরে সন্ত্রাসী সজিব গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত ও মোটর সাইকেলে তুলে নেয়ার চেষ্টার বিরুদ্ধে নালিশ করায় বাড়িতে হামলা চালিয়ে ছাত্রীর দাদাকে কুপিয়ে মারাত্মক জখম কারার ঘটনার মূল নায়ক সন্ত্রাসী সজিবকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার থলপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে মির্জাপুর থানা পুলিশ।এদিকে এলাকার ত্রাস সজিব গ্রেফতার হওয়ায় থলপাড়া গ্রামসহ এলাকায় স্বস্তি নেমে এসেছে বলে জানা গেছে। অন্যদিকে সজিব গ্রেফতার হওয়ার পরও ভয়ে ওই ছাত্রী ও তার পিতা-মাতা বাড়ি ছেড়ে অন্যত্র অবস্থান করছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

শনিবার সকালে থলপাড়া গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রী তার দুই সহপাঠীকে নিয়ে হাট ফতেপুর উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে সকাল সাড়ে নয়টার দিকে সজিব (২৬) মোটরসাইকেল নিয়ে তার পথ গতিরোধ করে বিভিন্ন ভাবে কথা বলে উত্যক্ত করে। এক পর্যায়ে ওই ছাত্রীকে সজিব তার মোটরসাইকেলে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় ওই ছাত্রী ভয়ে দৌড়ে বাড়ি চলে যায়। বিষয়টি ওই ছাত্রী পরিবারের সদস্যদের জানায়।

পরে পরিবারের সদস্যরা পাশের বাড়ির প্রতিবেশী মন্টু ও বারেক মিয়াকে জানান। বারেক ঘটনাটি সজিবের পরিবারকে জানান। এ খবর জানার পর সজিব শনিবার দুপুরে উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র নিয়ে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে হামলা চালায়। এসময় ঘরের দরজা ভেঙ্গে মেয়েটির বাবাকে মারতে থাকে। পরে মেয়েটির দাদা তারাপদ সরকার (৬০) এগিয়ে আসলে তাকে ধারালো অস্ত্র দিয়ে ঘারের দুই পাশে কুপিয়ে মারাক্তক আহত করে।

এসময় সজিব তারাপদ’র মেয়ে মনি সরকারকে লাঞ্ছিত করে। ছাত্রীর দাদী শহীদ মুক্তিযোদ্ধার স্ত্রী রেনু বালাকেও মারপিট করে সজিব। সে হাতে ও কোমরে আঘাত প্রাপ্ত হন। এ ব্যাপারে ছাত্রীর পিতা রাতে মির্জাপুর থানায় মামলা করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে সজিবকে গ্রেফতার করে।

রবিবার ঘটনাস্থল থলপাড়া গ্রামের ওই ছাত্রী ও তাদের প্রতিবেশীদের বাড়িতে গিয়ে দেখা গেছে ওই সংখ্যালঘু পাড়ায় থমথমে অবস্থা বিরাজ করছে। সজিব ও তার সহযোগীদের ভয়ে ছাত্রী ও তার পিতা-মাতাসহ অনেকেই বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছে। ওই গ্রামের লিয়াকত নামে এক যুবক সজিবকে সেল্টার দিয়ে আসছে বলে এলাকার লোকজনের কাছ থেকে জানা গেছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, শনিবার রাতেই সজিবকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840