সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
মির্জাপুরে সাসেক প্রকল্পে ক্ষতিগ্রস্থদের চেক বিতরণ

মির্জাপুরে সাসেক প্রকল্পে ক্ষতিগ্রস্থদের চেক বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: জয়দেবপুর-টাঙ্গাইল মহাসড়কে সাসেক সংযোগ সড়ক প্রকল্পের আওতায় মহাসড়ক নির্মাণের জন্য অধিগৃহীত ভূমি এবং ভূমির উপরিস্থ অবকাঠামোর ক্ষতিগ্রস্থ মালিকদের ক্ষতি পূরণের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়ন ভূমি অফিসে আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ করা হয়। জানাগেছে, সাউথ এশিয়ান সাব-রিজিওনাল ইকোনোমিক কো-অপারেশন (সাসেক) সংযোগ সড়ক প্রকল্পের আওতায় মহাসড়কে চেইনেজ ২৫+০৩৫ কিমি থেকে চেইনেজ ৩৬+৯০০ কিমি পর্যন্ত অধিগৃহীত ভূমি এবং ভূমির উপরিস্থ অবকাঠামোর ক্ষতিগ্রস্ত মালিকদের ২৫টি চেকের মাধ্যমে ১৫ কোটি এক লাখ ১৬ হাজার ৪৮৬ টাকা বিতরণ করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোস্তারী কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মিন্টু, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সাসেক প্রকল্পের ব্যবস্থাপক খুরশিদ আলম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840