সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
মির্জাপুর উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন

মির্জাপুর উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি এবং পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।
শুক্রবার টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান ও সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান স্বাক্ষরিত প্যাডে এই তিন ইউনিটের কমিটি অনুমোদন দেয়া হয়। অনুমোদিত কমিটিতে সেতাব মাহমুদকে আগামী তিন মাসের জন্য উপজেলা ছাত্রলীগের আহবায়ক করা হয়েছে। এছাড়া সাতজন যুগ্ম আহবায়ক এছাড়া ও ৪১ জনকে সদস্য করা হয়েছে। সাত যুগ্ম আহবায়ক হলেন শেখ আবদুল্লাহ আল ফাহাদ, ওয়াকিল আহমেদ, শাফি আহমেদ সিমান্ত, মারুফ রহমান, জিহাদ হাসান, শুভ আহমেদ, মো. ফয়সাল সিকদার।

একই দিন অপর স্বাক্ষরিত দুই প্যাডে আগামী এক বছরের মেয়াদের জন্য মির্জাপুর পৌর কমিটিতে শামীম ওসমান শিশিরকে সভাপতি ও আতিকুল ইসলাম আতিককে সাধারণ সম্পাদক এবং শাহরিয়া নাহিদকে সভাপতি ও সায়মন ইসলাম ইফতিকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহানের সঙ্গে কথা হলে সেতাব মাহমুদকে আহবায়ক ও সাতজনকে যুগ্ম আহবায়ককে তিন মাস মেয়াদী উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ও এক বছর মেয়াদী পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সম্পাদকের নাম ঘোষণার কথা স্বীকার করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840