সংবাদ শিরোনাম:
মির্জাপুর শ্রমিক ইউনিয়নের স্বপন সভাপতি হারুন সম্পাদক

মির্জাপুর শ্রমিক ইউনিয়নের স্বপন সভাপতি হারুন সম্পাদক

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : মো.স্বপন মিয়া সভাপতি ও হারুন মিয়াকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর উপজেলা ট্রাক, ড্রাম ট্রাক, কাভার্ড ভ্যান, ট্যাংকলড়ী, মিনিট্রাক ও পিক-আপ শ্রমিক ইউনিয়নের ১৪ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে।

২ নভেম্বর সংগঠনটির জেলা কমিটির সভাপতি মো. কোরবান আলী ও সাধারণ সম্পাদক মো. ছোবাহান মিয়া স্বাক্ষরিত এক পত্রে এই কমিটির অনুমোদন দেন।

সোমবার সকালে কমিটির সভাপতি মো. স্বপন মিয়া জেলা কমিটির সভাপতি সম্পাদকের স্বাক্ষরিত অনুমোদনপত্র হাতে পাওয়ার কথা জানিয়েছেন।

১৪ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের অন্য সদস্যরা হলেন কার্যকরী সভাপতি হাজী মো. ছাদেক মিয়া, সহ সভাপতি শ্রী ভবেশ চন্দ্র, সহ-সভাপতি মো. আবুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মজিদ মিয়া,

সহ-সাধারণ সম্পাদক মো. মোসলেম সিকদার, সহ-সাধারণ সম্পাদক মো. রহিম মিয়া, কোষাধ্যক্ষ মো. রফিক সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক মো. শাজাহান মিয়া, দপ্তর সম্পাদক শ্রী ভজন, সড়ক সম্পাদক মো. বারেক মিয়া সহ-সড়ক সম্পাদক মো. লতিফ মিয়া।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের অন্তভূক্ত মির্জাপুর উপজেলা ট্রাক, ড্রাম ট্রাক, কভার্ড ভ্যান, ট্যাংকলড়ী মিনিট্রাক ও পিক-আপ শ্রমিক ইউনিয়ন সনের জন্য কার্যকরী পরিষদের অনুমোদন দেয়া হয়েছে বলে কমিটির সাধারণ সম্পাদক হারুন মিয়া জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840