রাস্তায় বাঁশের বেড়া, পরিবার অবরুদ্ধ

রাস্তায় বাঁশের বেড়া, পরিবার অবরুদ্ধ

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল: টাঙ্গাইলের ঘাটাইলে বসতবাড়িতে যাওয়ার রাস্তা কেটে বাঁশের বেড়া দিয়ে একটি পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। শুক্রবার ১৪ অক্টোবর উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের বেইলা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার ভুক্তভোগীর পরিবার প্রতিকার চেয়ে সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেছেন। লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের বেইলা গ্রামের বাসিন্দা স্কুলের শিক্ষিকা মোর্শেদাসহ তার পরিবারটি অবরুদ্ধ অবস্থায় রয়েছেন। একই এলাকার প্রতিবেশী আজহার মিয়া ও মিন্টু মিয়ার স্ত্রী এবং তার সন্তানরা প্রভাব খাটিয়ে বাড়ি যাওয়ার রাস্তায় বাঁশের বেড়া দেয়। এতে তাদের পরিবারের কোনো সদস্য বাড়ি থেকে বের হতে পারছেন না। এমনকি ছেলেমেয়েরা বিদ্যালয়েও যেতে পারছে না।

শিক্ষিকা মোর্শেদা আক্তার জানান, আমার বাড়ি বা আশপাশের যে জায়গা তা আমার পৈতৃকভূমি। পরে রাস্তার জন্য দুই শতাংশ জমি ক্রয় করি একই গ্রামের ফকিরবাড়ির মিন্টু মিয়ার কাছ থেকে৷ ব্যক্তিগত রেষারেষির কারণে মিন্টু মিয়ার ভাই আজাহার আমার বাড়ির চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে দিয়েছে। রাস্তা বন্ধের বিষয়ে আজাহার মিয়া বলেন, তারা আমাদের নানাভাবে অপমান অপদস্ত করে। তাই আমরা তাদের রাস্তা বন্ধ করে দিয়েছি। দুই শতাংশ জমি বিক্রি করছি ঠিক কিন্তু জমিটা আমরা অন্য পাশ থেকে দিবো।

সাগরদিঘি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত সময়ের মধ্যে বিষয়টি সমাধানের আইনগত ব্যবস্থা নিবো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840