সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
লকডাউনে ২০১ গম্বুজ মসজিদে নেই পর্যটক

লকডাউনে ২০১ গম্বুজ মসজিদে নেই পর্যটক

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : মহামারি দ্বিতীয় দফায় করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে সারাদেশে লকডাউন চলছে। তাই সকল দর্শনীয় স্থান বন্ধ ঘোষণা করায় টাঙ্গাইলের গোপালপুরের দক্ষিণ পাথালিয়া গ্রামের ২০১ গম্বুজ মসজিদে জুমার নামাজে মুসল্লি ও দর্শনার্থী নেই বললেই চলে।

সরেজমিন গিয়ে দেখা যায়, মসজিদের মূল ফটকে জনসচেতনা মূলক লিখলেন ঝুলানো রয়েছে এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে প্রবেশ করার অনুরোধ জানানো হচ্ছে।

২০১ গম্বুজ মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.রফিকুল ইসলাম জানান মসজিদে প্রবেশ প্রবেশমুখেই করোনা ভাইরাসের সচেতনামূলক এবং স্বাস্থ্যবিধি মানার দিক নির্দেশনা মুলক ব্যানার দেওয়া আছে। তবে করোনা মহামারীতে দর্শনার্থী কম হওয়াই ভালো।

আরো জানান প্রথম রোজার দিন থেকেই ৩০ জন হাফেজ দ্বারা প্রতিদিন একটি করে কোরআন খতম দেওয়া হবে, মোট ৩০ খতম দেওয়া হবে। মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফিরাতের কামনা জন্য ও দ্রুত করোনা থেকে মুক্তি পেতে এবং দেশ ও দেশবাসীর জন্য দোয়া কামনা করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840