সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
শিক্ষার্থীদের হাতে কলম তুলে দিলেন আ’লীগ নেতা

শিক্ষার্থীদের হাতে কলম তুলে দিলেন আ’লীগ নেতা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের হাতে কলম তুলে দিয়েছেন উপজেলার নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিকরাইল ইউপি পরিষদের সদস্য মো. আব্দুল করিম মেম্বার। এরআগে বিদ্যালয় পরিচালনা কমিটির কর্যকরী সদস্য ও শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ২৫ আগস্ট বেলা সাড়ে ১১ টায় উপজেলার মাটিকাটা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দেওয়া হয়। বিদ্যালয়ের নতুন সভাপতি নির্বাচিত হওয়ায় শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এই কলম বিতরণ করেন তিনি। নতুন সভাপতি করিম মেম্বারের দেয়া কলম উপর পেয়ে শিক্ষার্থীরা জানান, এরআগে কখনো এভাবে কলম উপহার পায়নি। এই প্রথম আমাদের স্কুলের সভাপতি কলম উপহার দিয়েছে। আমরা খুব আনন্দিত ও খুশি। এতে করে পড়াশোনায় আরও উৎসাহ বৃদ্ধি পাবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল মতিন সরকার, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মোমেন সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল ইসলাম, শিক্ষক আব্দুল আওয়াল প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840