সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন কালিহাতীতে যুবকের মরদেহ উদ্ধার টাঙ্গাইলে ছেলের ছুরিকাঘাটে বাবা মৃত্যু, ছেলে আটক পাপ ও অশান্তি সৃষ্টিকারী অভ্যাস থেকে দূরে থাকা জরুরি বাসাইলের নাগাসিমে একশ’ মেঘাওয়াট সৌরবিদ্যুত কেন্দ্র স্থাপনের অনুমোদন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সখীপুর উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে ছাত্রলীগের হামলার অভিযোগ স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাত করা টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন
সখিপুরে সিএনজি ও ট্রাক সংঘর্ষে নিহত এক

সখিপুরে সিএনজি ও ট্রাক সংঘর্ষে নিহত এক

মির্জা সাইদুল ইসলাম সাঈদ : সখিপুরে সিএনজি ও ট্রাক সংঘষের্ এক নারী যাত্রী নিহত হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত অপর যাত্রীদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভতির্ করা হয়েছে।পুলিশ ঘাতক ট্রাক ও সিএনজি আটক করেছে।চালকরা পলাতক রয়েছে।

শুক্রবার (২৯ মে) দুপুরে সখিপুর ও মির্জাপুর দুই উপজেলার সীমান্তবর্তী এলাকা তক্তারচালা বাজার সংলগ্ন দক্ষিণ পাশে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী ও স্থানীয়রা জানান, টাংগাইল-থ ১১-১০১০ সিএনজি চালিত অটোট্যাম্পুটি ৫জন যাত্রী নিয়ে সখিপুর হইতে গোড়াই যাওয়ার পথে তক্তার চালা বাজার ক্রস করার সময় বিপরীদ দিক থেকে আসা (ঢাকা মেট্টো ট-২২-১৪৩৬) ট্রাকের সংগে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সিএনজিটি দুমড়ে-মুচরে গিয়ে যাত্রীরা সকলেই গুরুত্বর আহত হয়।

এদের মধ্য দুইজন মহিলার অবস্থা আশংকা জনক।খবর পেয়ে বাঁশতৈল পুলিশ ফাঁড়ি ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় ঘাতক সিএনজি ও ট্রাককে আটক করেন। দূর্ঘটনার পর পরই চালকরা পালিয়ে যায়।

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে তিনজন কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

গুরুতর দুইজন কে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠিয়েছি। তন্মধ্যে একজন মহিলা চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছে। নিহতের পরিচয় পরিপূর্ণ সনাক্ত করা যায়নি।

ট্রাক ও সিএনজি উদ্ধার করে বাঁশতৈল পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তবে ট্রাক ও সিএনজির চালক দ্বয় দূর্ঘটার পরপরই পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

এদিকে সখিপুর উপজেলার বোয়ালী বাজারের দক্ষিণ পাশে অপর এক সড়ক দূর্ঘটনায় সাত জন আহত হয়েছে। এখানেও দু’টি সিএনজি ও একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত ডাক্তার শারমিন সেলিম জ্যোতি বলেন, আহতদের পাচজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত দুই জনের মধ্যে একজন ঢাকা ও অপর জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন আহতরা প্রায় বেশির ভাগই জামালপুর মধুপুর সহ বিভিন্ন অঞ্চলের হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা নিজেরাই চলে গিয়েছেন।

সখিপুর থানার উপপরিদর্শক এস আই বদিউজ্জামাল বলেন, তিনি এখনও এধরনের খবর পাননি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840