সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
সখীপুরে আটক প্রতারক নারীর রিমান্ড চেয়েছে পুলিশ

সখীপুরে আটক প্রতারক নারীর রিমান্ড চেয়েছে পুলিশ

প্রতিদিন প্রতিবেদক সখীপুর : সখীপুরে আর্জিনা আক্তার (৩০) নামের প্রতারক নারীর চার দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

আর্জিনা সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের বেরিখোলা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। রফিকুল ইসলাম তার চার নম্বর স্বামী।

তার বিরুদ্ধে থানায় তিনটি প্রতারনার অভিযোগ রয়েছে। গ্রেফতারের পর প্রতারণার শিকার ও স্বর্ণালংকার লুট হওয়া ব্যাক্তিরা থানায় অভিযোগের জন্য ভীর করেন।

পরে সোমবার দুপুরে পুলিশ আর্জিনাকে চারদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেন।

চুরি হওয়া স্বর্ণালংকার নিয়ে রবিবার সকাল ১১ টার দিকে বহেড়াতৈল ইউনিয়নের কালিয়ান বাজার এলাকায় পৌঁছলে প্রতারণার শিকার রতনপুর গ্রামের এক লোক তাকে চিনে ফেললে সে পালাবার চেষ্টা করে। পরে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দেয়।

এ সময় তার কাছ থেকে রতনপুর গ্রামের লাভলী বেগমের চুরি যাওয়া দেড় ভরি পরিমাণ স্বর্ণালংকারও উদ্ধার করা হয়।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, আর্জিনা আক্তার নিজেকে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রথমে টার্গেটকৃত বাড়িতে ঢুকেন। এরপর ওই বাড়িতে গ্রাম্যকেন্দ্র করা হবে এবং ২০ সদস্যের কমিটির মধ্যে ওই বাড়ির চারজনকে চাকুরী দেওয়া হবে বলে আশ্বস্ত করেন।

এরপর তাদেরকে প্রশিক্ষণ দেওয়ার কথা বলে বাড়ি থেকে সরিয়ে বাড়ির নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে পালিয়ে যান।

একইভাবে গত ৩ জানুয়ারি উপজেলার বেড়বাড়ী গ্রামের শ্রী রিপন সরকারের স্ত্রী প্রসাদী রাণীর ৪ ভরি স্বর্ণালংকার, ১০ এপ্রিল দাড়িয়াপুর সাড়পেছ এলাকার আকবর আলীর পরিবারের কাছ থেকে দুই ভরি স্বর্ণালংকার এবং ২২ এপ্রিল বেতুয়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিতু আক্তারের ১ ভরি স্বর্ণালংকার এবং সর্বশেষ গত ২৬ এপ্রিল রতনপুর গ্রামের লাভলী বেগমের দেড় ভরি স্বর্ণালংকার চুরি করে।

দাড়িয়াপুর সাড়পেছ এলাকার আকবর আলীর জানান, ঘটনার দিন সকাল ১০টার দিকে পরিবার পরিকল্পনা বিষয়ক চাকুরীর প্রশিক্ষণ দেওয়ার হবে বলে আমার পরিবারের চারজনকে নিয়ে ওই নারী সখীপুরের উদ্দেশ্যে বের হয়।

রওয়ানা হওয়ার সময় এতো দামি গহনা সঙ্গে থাকলে তাদের চাকুরী হবে না জানিয়ে গহনা খুলে রেখে যেতে বলে। কিছুদুর যেতেই তাদেরকে আপনারা যেতে থাকেন উত্তরপাড়া আমার আরো লোক আছে তাদের নিয়ে আসি বলে আবার ফেরত আসে।

বাড়িতে এসে ওই মহিলা আমার কাছে পানি চাইলে আমি পাকের ঘরে পানি আনতে গেলে সে এর ফাঁকে ঘরে থাকা স্বর্ণালংকার চুরি করে নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, প্রাথমিক জিঙ্গাসাবাদে আর্জিনা তার অপকর্মের কথা স্বীকার করেছে। রিমান্ড মুঞ্জুর হলে আরো তথ্য বেরিয়ে আসবে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840