সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
সখীপুরে কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

সখীপুরে কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক সখীপুর : সখীপুরে ইমরান হোসেন (১৮) নামের এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে।

ইমরান উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘের বাড়ি গ্রামের মৃত সিদ্দিক হোসেনের ছেলে। সে উপজেলার সূর্যতরুণ স্কুল এন্ড কলেজ থেকে এবছর এইচএসসি পরীক্ষা দিয়েছে।

বুধবার সকালে তাদের নিজ বাড়ী এ ঘটনা ঘটে।পারিবারিক কহলের জের ও প্রেম ঘটিত কারনে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন গ্রামবাসীরা।

সখীপুর থানার ওসি (তদন্ত) এইচএম লুৎফুল কবির জানান, ইমরানের বাবা মারা যাওয়ার পর সে তার মায়ের সঙ্গে একই ঘরে থাকত। মঙ্গলবার রাতে প্রতিদিনের মতো দু’জনে একত্রেই ঘুমিয়ে পড়ে।বুধবার সকালে তাকে বিছানায় ঘুমন্ত অবস্থায় রেখে তার মা সালেহা বেগম মাঠে ছাগল চড়াতে যায়। পরে এসে দেখে ইমরান ওই ঘরের ধর্নার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে রয়েছে।

পরে গ্রামবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে নিয়ে আসে।এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে সখিপুর থানায় ইউডি মামলা হয়েছে।

সখীপুর থানার ওসি (তদন্ত) এইচএম লুৎফুল কবির জানান, নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ ও রহস্য উদঘাটিত হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840