সখীপুরে দাহ্য পদার্থ ভর্তি ড্রাম বিষ্ফোরণে নিহত ১

সখীপুরে দাহ্য পদার্থ ভর্তি ড্রাম বিষ্ফোরণে নিহত ১

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে দাহ্য পদার্থ ভর্তি ড্রাম বিষ্ফোরণে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। শনিবার ১৭ ডিসেম্বর বিকেল ৪ টার দিকে পৌরসভার এতিমখানা রোডের এস এম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজু (৩২) উপজেলার বগা প্রতিমা গ্রামের তাহের আলীর ছেলে। ঘটনার পরেই স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, পার্শ্ববর্তী হার্ডওয়্যার ব্যবসায়ীর আতিকুল ইসলাম তার দোকানের কর্মচারী আল আমিন থিনার ভর্তি একটি ড্রাম খোলার জন্য এতিমখানা রোডের এস এম ইঞ্জিনিয়ারিং নামক একটি ওয়ার্কসপে নিয়ে গেলে ওই দোকানের কর্মচারী নিহত রাজু ড্রামটি খোলার চেষ্টা করলে বিকট শব্দে বিস্ফোরিত হয়ে ঘটনাস্থলেই রাজু নিহত হয় এবং ওই ঘটনায় গুরুতর আহত আরো তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন- জসিমের ছেলে আতিকুল(৪০), এছাকক আলীর ছেলে সবুজ(২৬) ও পার্শ্ববর্তী ফুলবাড়িয়া উপজেলার দুলাল মিয়ার ছেলে আল আমিন(১৮)। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় মেডিকেলের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রামটি বিকট শব্দে বিষ্ফোরিত হলে পুরো এলাকা প্রকম্পিত হয়ে ওঠে। বিষ্ফোরিত ড্রামটি উড়ে প্রায় ৪০ থেকে ৫০ গজ দূরে গিয়ে পড়ে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. হাবিবা শবনম বলেন, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সখীপুর থানার এস আই মজিবুর রহমান বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটানাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840