সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
সখীপুরে নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে মানববন্ধন  ও প্রতিবাদ সমাবেশ

সখীপুরে নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে মানববন্ধন  ও প্রতিবাদ সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক  সখীপুর : টাঙ্গাইলের সখীপুর উপজেলার মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মচারী নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে এলাকাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। শনিবার  (১৭ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার মহানন্দপুর বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কাকরাজান ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবিরের সভাপতিত্ব করেন। অবৈধ নিয়োগের কার্যক্রম বন্ধ করে পুনরায় নিয়োগের দাবিতে বক্তব্য দেন ভালোবাসা বন্ধন ফাউন্ডেশনের সখীপুর উপজেলার প্রতিষ্ঠাতা সভাপতি আবির হাসান, কাকরাজান ইউনিয়নের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, মহানন্দপুর বাজার বণিক সমিতির সাবেক কোষাধ্যক্ষ চিত্তরঞ্জন, চাকুরী প্রার্থী আরিফুল ইসলাম প্রমুখ। এছাড়াও ওই ইউনিয়নের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রধান এবং  উপজেলার বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান বলেন, সকল নিয়ম মেনেই স্বচ্ছ ও নিরপেক্ষভাবে নিয়োগ পরীক্ষা ও ফলাফল প্রকাশ হয়েছে। এরপরেও উদ্ভূত পরিস্থিতি সৃষ্টি হওয়ার কারণে ১৩ই ডিসেম্বরে আমরা সাত দিনের সময় নিয়েছি। এই সাত দিনের মধ্যেই আমরা নিয়োগ বিষয়ে একটি সুষ্ঠু সমাধান করব।
জানতে চাইলে ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামছুল হক বলেন, লিখিত ৩৫ ও মৌখিক পরীক্ষা ১৫ নম্বরে, মোট ৫০ নম্বরে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এখানে মৌখিক পরীক্ষাটি প্রশ্নবিদ্ধ বলে আমি মনে করি।
উল্লেখ্য গত ৯ ডিসেম্বরে ওই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ পরীক্ষায় সর্বোচ্চ নাম্বার পেয়ে অফিস সহায়ক পদে মোঃ সোলায়মান, আয়া পদে মিতু আক্তার ও পরিছন্নতা কর্মী পদে মোঃ ইসরাফিল কে নিয়োগ প্রদান করার সুপারিশ করেন নিয়োগ কমিটি।  নিয়োগপত্র দিতে বিলম্ব হওয়ায় গত বুধবার (১৪ ডিসেম্বর) বিকালে সখীপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ও তিন প্রার্থী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840