সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
সখীপুরে নিয়ম অনুযায়ী বিদ্যুৎ না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন

সখীপুরে নিয়ম অনুযায়ী বিদ্যুৎ না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে সরকারি নির্দেশনা অনুযায়ী বিদ্যুৎ না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সখীপুর-সাগরদিঘী সড়কের বড়চওনা বাজারে এলাকাবাসীর আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে কালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরকার লাল, বড়চওনা বাজার বণিক সমিতির সভাপতি নুরুল ইসলাম তালুকদার, সাবেক সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম শফি, আমান উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিদ্যুৎ অফিসের একটি তালিকায় দেখা গেছে গত দুই দিনে বড়চওনা এলাকায় গড়ে ১৪ থেকে ১৫ ঘণ্টা করে বিদ্যুৎ ছিল। প্রকৃতপক্ষে আমাদের এলাকায় দিন রাত মিলে ৩ থেকে ৪ ঘণ্টা করে বিদ্যুৎ থাকে। তাহলে বাকি বিদ্যুৎ কোথায় যায়? বক্তারা আরো বলেন, আমরা সরকারের নিয়মের বাইরে বিদ্যুৎ চাই না। সরকার অঞ্চল ভিত্তিক যে পরিমাণ বিদ্যুৎ দেওয়ার ঘোষণা দিয়েছেন সেটি স্থানীয় বিদ্যুত বিভাগ মানছেনা। এ সময় তারা সিডিউল অনুযায়ী বিদ্যুৎ দেওয়ার দাবি জানান।

এ বিষয়ে উপজেলা বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের (বাউবি) নির্বাহী প্রকৌশলী মেহেদি হাসান বলেন, আমরা যে পরিমাণ বিদ্যুৎ পাচ্ছি সঠিক বণ্টন করে সেই পরিমানই দিচ্ছি। এতে আমাদের কিছুই করার নেই।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840