সংবাদ শিরোনাম:
সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার উল আলম শহীদের ৩য় মৃত্যুবার্ষিক উপলক্ষে স্মরণ সভা নানা আয়োজনে টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন কালিহাতীতে যুবকের মরদেহ উদ্ধার টাঙ্গাইলে ছেলের ছুরিকাঘাটে বাবা মৃত্যু, ছেলে আটক পাপ ও অশান্তি সৃষ্টিকারী অভ্যাস থেকে দূরে থাকা জরুরি বাসাইলের নাগাসিমে একশ’ মেঘাওয়াট সৌরবিদ্যুত কেন্দ্র স্থাপনের অনুমোদন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সখীপুর উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে ছাত্রলীগের হামলার অভিযোগ স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা
সখীপুরে নিয়ম অনুযায়ী বিদ্যুৎ না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন

সখীপুরে নিয়ম অনুযায়ী বিদ্যুৎ না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে সরকারি নির্দেশনা অনুযায়ী বিদ্যুৎ না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সখীপুর-সাগরদিঘী সড়কের বড়চওনা বাজারে এলাকাবাসীর আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে কালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরকার লাল, বড়চওনা বাজার বণিক সমিতির সভাপতি নুরুল ইসলাম তালুকদার, সাবেক সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম শফি, আমান উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিদ্যুৎ অফিসের একটি তালিকায় দেখা গেছে গত দুই দিনে বড়চওনা এলাকায় গড়ে ১৪ থেকে ১৫ ঘণ্টা করে বিদ্যুৎ ছিল। প্রকৃতপক্ষে আমাদের এলাকায় দিন রাত মিলে ৩ থেকে ৪ ঘণ্টা করে বিদ্যুৎ থাকে। তাহলে বাকি বিদ্যুৎ কোথায় যায়? বক্তারা আরো বলেন, আমরা সরকারের নিয়মের বাইরে বিদ্যুৎ চাই না। সরকার অঞ্চল ভিত্তিক যে পরিমাণ বিদ্যুৎ দেওয়ার ঘোষণা দিয়েছেন সেটি স্থানীয় বিদ্যুত বিভাগ মানছেনা। এ সময় তারা সিডিউল অনুযায়ী বিদ্যুৎ দেওয়ার দাবি জানান।

এ বিষয়ে উপজেলা বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের (বাউবি) নির্বাহী প্রকৌশলী মেহেদি হাসান বলেন, আমরা যে পরিমাণ বিদ্যুৎ পাচ্ছি সঠিক বণ্টন করে সেই পরিমানই দিচ্ছি। এতে আমাদের কিছুই করার নেই।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840