সখীপুরে বাই সাইকেল ও শিক্ষা বৃত্তি প্রদান

সখীপুরে বাই সাইকেল ও শিক্ষা বৃত্তি প্রদান

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ২০২১-২২ অর্থবছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য অঞ্চল ব্যতিত) কর্মসূচির আওতায়’ ক্ষুদ্র নৃগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল ও শিক্ষা বৃত্তি বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১৭ জুন সকাল ১০ টায় এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা সমীরণ সাহা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনসুর আহমেদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শাহিনুর আলম প্রমুখ। এতে উপজেলার বিভিন্ন এলাকার ১০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল ও ৭০ জন শিক্ষার্থীকে ৩ লক্ষ ১২ হাজার নগদ টাকা দেওয়া হয়।

কালিদাস কলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী সীমা রাণী বলেন, আমার বাড়ি বিদ্যালয় থেকে ১ কিলোমিটার দূরে আগে হেটে যেতে কষ্ট হতো। এখন সাইকেল নিয়ে যেতে পারবো। আমি সাইকেল পেয়ে খুবই খুশি হয়েছি। সখীপুর আবাসিক মহিলা কলেজের শিক্ষার্থী মল্লিকা রাণী বর্ষা বলেন, আমি ৯ হাজার ৬০০ টাকা পেয়েছি। এ টাকা আমার পড়াশুনার জন্য কাজে লাগবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840