সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
সখীপুরে মামলায় জর্জরিত এক ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

সখীপুরে মামলায় জর্জরিত এক ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় জর্জরিত সিরাজুল ইসলাম খান নামের এক ভুক্তভোগী সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার বিকেলে সখীপুর প্রেসক্লাব মিলনায়তনে উপস্থিত হয়ে পরিবার ও তাঁর নামে একাধিক মিথ্যা- হয়রানিমূলক মামলার প্রতিবাদ জানান তি‌নি। ভুক্তভোগী সিরাজুল ইসলাম খান উপজেলার ইছাদিঘী ডাবাইলপাড়া গ্রামের মৃত মোছলেম উদ্দিন খানের ছেলে।

লিখিত বক্তব্যে সিরাজুল ইসলাম দাবি করেন, ১৯৬৩ সালে মসজিদ ও মাদরাসা করার উদ্দেশ্যে সিরাজুল ইসলামের নানা আয়াত আলী ফকির ২১৬৪ দাগের একটি জমি ওয়াকফ দলিল করে দেন। যার খতিয়ান নং ৭৩৫ ও ১৬৪৫। ওই জমিতে বর্তমানে একটি মসজিদ ও একটি মাদরাসা রয়েছে। সিরাজুল ইসলাম মসজিদ ও মাদরাসার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। কিন্তু ওই জমি আত্মসাৎ করতে স্থানীয় মৃত ইদ্রিস আলীর ছেলে আবদুল হান্নান, আবদুল মান্নান ও হারুনুর রশিদ বিভিন্ন সময়ে সিরাজুল ইসলামের নামে একাধিক মামলা দায়ের করছেন। এছাড়া অপরিচিত লোকদের বাদী করেও সিরাজুল ইসলামের নামে আরও একাধিক মামলা করা হয়েছে।

সিরাজুল ইসলাম আরও বলেন, সম্প্রতি আবদুল হান্নান, আবদুল মান্নান ও হারুন এই তিন ভাইসহ স্থানীয় কয়েকজন দুষ্কৃতিকারী মিলে আমি ও আমার পরিবারকে হত্যা করার পরিকল্পনা করেছেন।

এমতাবস্থায় আমি এই হয়রানিমূলক মামলা থেকে রেহাই ও জীবনের নিরাপত্তার জন্য প্রশাসনের সুদৃষ্টি চাই।

প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে সখীপুর বাজার বণিক সমিতির সভাপতি খলিলুর রহমান ও ইছাদিঘী গ্রামের বয়োজ্যেষ্ঠ ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840