সখীপুরে স্থানীয় সরকার দিবস পালিত

সখীপুরে স্থানীয় সরকার দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর : ‌‌সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই প্রতিপাদ্যে টাঙ্গাইলের সখীপুরে তিন দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও ফারজানা আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার প্রমুখ। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মন, কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন, বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ হোসেন, দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আনোয়ার হোসেনসহ জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

উপজেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলায় উপজেলা পরিষদ মাঠে সরকারি ১৩টি স্টল স্থান পায়। এদিকে, সখীপুর পৌরসভাতেও পৃথকভাবে দুইদিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ইউএনও ফারজানা আলম। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রিন্সিপাল আলীম মাহমুদ, প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সাবেক সাধারণ সম্পাদক মামুন হায়দার, পৌর নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম, পৌর নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, সাংবাদিক মু.মাসুদ রানাসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ। উপজেলা ও পৌরসভার মেলার স্টলগুলোতে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরা হয়। উপস্থিত অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840