সখীপুর নির্বাচনী কেন্দ্রে আনসার ও এজেন্ডের মৃত্যু

সখীপুর নির্বাচনী কেন্দ্রে আনসার ও এজেন্ডের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক : সখীপুর নির্বাচনী কেন্দ্রে দায়িত্ব পালনের সময় এক আনসার সদস্য ও নৌকার এজেন্ডের স্বাভাবিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঐ কেন্দ্র সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার সকালে দাড়িয়াপুর আকন্দ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনসার সদস্য মজিবর রহমান (৪০) এবং বহেড়াতৈল ইউনিয়নের যোগিরকোপা এবতেদায়ী মাদরাসা কেন্দ্রের নৌকার এজেন্ট আজহারুল ইসলাম রাজা (৪২) নামের ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, কেন্দ্রে নির্বাচনী দায়িত্বপালনকালে আনসার সদস্য উপজেলার আড়াইপাড়া গ্রামের শুকুর মামুদের ছেলে মজিবুর রহমান অজ্ঞান হয়ে পড়ে।

তাকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে তার অবস্থার অবনতি দেখে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসারত আবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে বহেড়াতৈল ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আজহারুল ইসলাম রাজা (৩৫) যোগিরকোপা এবতেদায়ী মাদরাসা কেন্দ্রে নৌকার এজেন্ট ছিলেন।

সকাল ৯টার দিকে হঠাৎ জ্ঞান হারিয়ে পড়ে। তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমান জানান, ভোট কেন্দ্রে অসুস্থ্য হয়ে পড়ায় তাদেরকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840