সদরের মহিলা ভাইস চেয়ারম্যানকে নিয়ে অপপ্রচারে তীব্র প্রতিবাদ

সদরের মহিলা ভাইস চেয়ারম্যানকে নিয়ে অপপ্রচারে তীব্র প্রতিবাদ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের করটিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নগরজালফৈ গ্রামে খাদ্য সহায়তার বিষয়ে সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যানকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে অপপ্রচার চালানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার।

প্রকৃত ঘটনা উল্লেখ করে তিনি বলেন, করটিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নগরজালফৈ গ্রামে ওইদিন ইউনিয়ন পরিষদের কোন খাদ্য সহায়তা দেওয়া হচ্ছিল না। সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু দিন ধরে টাঙ্গাইল সদর উপজেলায় এ পর্যন্ত বিভিন্ন ইউনিয়নে ১ হাজার কর্মহীনদের দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ।

তিনি আরো বলেন, ওইদিন নগর জালফৈ এলাকায় আমার কোন ত্রাণ দেয়ার স্পট ছিলো না। মূলত স্পট ছিলো মিরের বেতকা এলাকায়। মিরের বেতকা এলাকা ত্রাণ নিয়ে যাওয়ার পথে নগর জালফৈ এলাকায় পৌঁছালে কিছু মানুষ ভিড় করলে আমি তাদেরকে আশ্বস্ত করি এই ত্রাণ সামগ্রী মিরের বেতকা এলাকার জন্য। আপনাদের এলাকায় পরবর্তীতে দেয়া হবে।

এই ত্রাণ বিতরণকে কেন্দ্র করে একটি স্বার্থান্বেষী মহল মহিলা ভাইস চেয়ারম্যানের সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করেছেন।

প্রতিবেদক সরেজমিনে ঘুরে দেখেন, প্রকৃতপক্ষে মহিলা ভাইস চেয়ারম্যান তার নিজ অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মহীন হতদরিদ্র ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। পর্যায়ক্রমে তিনি বাকি ইউনিয়নসহ টাঙ্গাইল শহরের ১৮টি ওয়ার্ডে কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840