সংবাদ শিরোনাম:
সহায়তা পেলেন টাঙ্গাইলে বিদ্যুৎপৃষ্টে নিহত বাবা ছেলের পরিবার

সহায়তা পেলেন টাঙ্গাইলে বিদ্যুৎপৃষ্টে নিহত বাবা ছেলের পরিবার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ছেলে নিহতের ঘটনার দিন নগদ ৫ হাজার টাকা দেয়াসহ পরিবারটির হাতে একটি খাদ্য বান্ধব ১০ টাকা কেজির কার্ড তুলে দিলেন টাঙ্গাইল সদর ইউএনও রানুয়ারা খাতুন। পরিবারের কেউ আর উপার্জন করার মতো কেউ নাই এ কথা শুনে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন পরিবারটির জন্য সহায়তার আশ্বাস দেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে পরিবারটির হাতে একটি খাদ্য বান্ধব ১০ টাকা কেজির কার্ড তুলে দেন তিনি।

এর আগে গত মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর চার টায় ঘারিন্দা ইউনিয়নের গোসাইজোয়াইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন বলেন, আনোয়ার হোসেন ১৫ নভেম্বর নতুন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা কিনেন। রাতে তার বাড়িতেই চার্জ দিয়ে রাখেন। ভোর চারটায় ব্যাটারি চালিত অটোরিক্সার চার্জ খুলতে গেলে আনোয়ার হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। তিনি আত্মচিৎকার করলে তার বাবা আইন উদ্দিন গিয়ে তাকে স্পর্শ করলে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন। দুজনের আত্মচিৎকারে আনোয়ার হোসেনের মা গিয়ে বিদ্যুতের মেইন লাইন বন্ধ করে দেন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমি খোঁজ নিয়ে দেখি পরিবারটি একদম অসহায় তাই আমি পরিবারটির জন্য উপজেলা পরিষদের মাধ্যমে একটি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড দিয়ে সহায়তা করার চেষ্টা করছি। সরকারের বিভিন্ন রকম অনুদান দেওয়ার মাধ্যম রয়েছে। গরীব অসহায় মানুষের জন্য সরকারের সব সময় সহায়তা করার জন্য বরাদ্দ আছে। তাই যেকোন সময় অসহায় মানুষের সাথে থাকার চেষ্টা করবো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840