সাপ্তাহিক যুগধারা পত্রিকার ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা

সাপ্তাহিক যুগধারা পত্রিকার ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল থেকে প্রকাশিক সাপ্তাহিক যুগধারা পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ এপ্রিল শনিবার টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীব লুনা, কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, টাঙ্গাইল সাধারণ গ্রস্থাগারের সহ-সভাপতি খন্দকার নাজিম উদ্দিন।

সাপ্তাহিক যুগধারা’র সম্পাদক ও প্রকাশক এইচ.এম হাবিবুর রহমান সরকারের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি মির্জা শাকিল, এনটিভি’র জেলা প্রতিনিধি মহাব্বত হোসেন, একুশে টিভি’র জেলা প্রতিনিধি কাজী রিপনসহ বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা সাপ্তাহিক যুগধারা’র ৯ম বর্ষ পূর্তি ও ১০ম বর্ষে পদার্পণকে একটি ইতিহাস আখ্যা দিয়ে বলেন, গত ৯ বছরে যুগধারা লেখনির মাধ্যমে সাহসী সাংবাদিকতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়ে পাঠকদের আস্থা সৃষ্টি করেছে। তারা আরো বলেন, আগামী দিনে যুগধারা সাংবাদিকতায় আরো গতিশীল সংবাদ পরিবেশন করে তার বৈশিষ্ট ‘সত্যের সন্ধানে অবিরাম’ শ্লোগানকে স্বার্থক করে তুলবেন এই প্রত্যাশা ব্যক্ত করেন। করোনা সংক্রমণকালীন সময়ে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে আলোচনা সভা ও দোয়া মাহফিল সংক্ষিপ্ত আকারে কেক কাটার মাধ্যমে শেষ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840