সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ভূঞাপুরে কমিউনিস্ট পার্টির পথসভা

সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ভূঞাপুরে কমিউনিস্ট পার্টির পথসভা

প্রতিদিন প্রতিবেদক: সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলের ভূঞাপুরে পথসভা করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ের সামনে এই পথসভা করেন উপজেলা কমিটি।

পথসভায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদও জানানো হয়। উপজেলা কমিটির সিপিবি সাধারণ সম্পাদক হানিফ সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন-সিপিবির কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা কৃষক সমিতির সহ-সাধারণ সম্পাদক জাহিদ হোসেন খান, উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী তালুকদার, ঘাটাইল উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান প্রমূখ।

সমাবেশে জাহিদ হোসেন খান বলেন- সরকার কৃষক শ্রমিক মেহনতি মানুষের স্বার্থ জলাঞ্জলি দিয়ে একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত নিচ্ছেন, এরই অংশ হিসেবে গত ১১ এপ্রিল সারের দাম কেজি ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। গত আগষ্ট মাসে ইউরিয়া সারের দাম কেজি প্রতি ৬ টাকা বাড়িয়েছিল। গত এক বছরে গ্যাস, বিদ্যুৎ ও জ্বালানি তেলের দাম কয়েক দফা বাড়িয়েছে ফলে প্রতিটি নিত্যপণ্যের দাম বৃদ্ধি পেয়ে জনজীবন দুর্বিষহ করে ফেলেছে। এর জন্য খেসারত দিচ্ছেন দেশের কৃষক ও সাধারণ মানুষ।

তিনি বলেন, আমরা আজকের এই সভা থেকে এর প্রতিবাদ জানাচ্ছি এবং সারের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানাচ্ছি। আমরা দাবি করছি- কৃষি, কৃষক ও জনগণের স্বার্থে গ্যাস, বিদ্যুৎ, জ্বালানি তেল ও অন্যান্য কৃষি উপকরণের দাম কমাতে হবে। ফসলের লাভজনক দাম দিতে হবে, পল¬ীরেশন, গণবন্টন ব্যবস্থা ও শস্যবীমা চালু করতে হবে। প্রত্যেক কৃষককে কৃষিকার্ড দিতে হবে। ক্ষেত মজুর ও শ্রমিকদের দাবি মানতে হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840