স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা

স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর পরকীয়ায় লিপ্ত থাকায় মানসিক বিকারগ্রস্থ হয়ে স্বামী আত্মহত্যা করেছে । বুধবার (৬ ডিসেম্বর) সকালে আম গাছ থেকে মোস্তফা কামাল নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

মোস্তফা কামাল (৪২) শ^শুর বাড়ি উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা ঘোনাপাড়া এলাকায় গাছের সাথে স্ত্রীর ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সে ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আনন্দপাড়া গ্রামের আমির আলীর ছেলে।

এই ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তার স্ত্রী রুনা খাতুন (২৯) পুলিশের কাছে পরকিয়া প্রেমের কথা স্বীকার করলে পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে। পুলিশ মোস্তফা কামালের জামার পকেট থেকে একটি “চিরকুট” উদ্ধার করে, তাতে তার স্ত্রী পরকীয়ায় জড়িত ছিল বলে উল্লেখ করা হয়।

জানা যায়, মোস্তফা কামাল ও স্ত্রী রুনা খাতুনের ঘরে এক ছেলে এক মেয়ে রয়েছে। তার স্ত্রী পরকীয়ায় আসক্ত হওয়ায় এই নিয়ে মাঝে মধ্যে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। এতে মানসিকভাবে হতাশাগ্রস্থ হয়ে কামাল স্ত্রীর ওড়না নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহত মোস্তফা কামালের বড় ভাই সাজেদুল করিম বলেন, পরকীয়া নিয়ে তাদের দুইজনের মধ্যে বনিবনা হচ্ছিল না। যে কারণে কামাল হতাশগ্রস্থ হয়ে তার স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস দিতে পারে বলে ধারণা করছি।

ফলদার ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বলেন, গাছে মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার পকেট থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে স্ত্রীর পরকীয়া করার বিষয়টি লেখা ছিল। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মোস্তফা কামালের মা সাজেদা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840