সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
স্ত্রী হত্যার ১৪ বছর পর মৃত্যুদন্ডের আসামী গ্রেপ্তার

স্ত্রী হত্যার ১৪ বছর পর মৃত্যুদন্ডের আসামী গ্রেপ্তার

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল: স্ত্রী হত্যার পর ১৪ বছর পলাতক থাকা ও ফাঁসির দন্ড পাওয়া এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ঘাটাইল উপজেলার লক্ষ্মীন্দর ইউনিয়নের সিদ্দিখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ এর সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া মো. রিয়াজ উদ্দিন (২৫) ঘাটাইল উপজেলার সিদ্দিখালী গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে। তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ জানান, ২০০৯ সালের ১০ আগস্ট স্ত্রী লিজা আক্তারকে মারধরের ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। লিজা হত্যার ঘটনায় তার ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় টাঙ্গাইল জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন পলাতক আসামি মো. রিয়াজ উদ্দিনের মৃত্যুদন্ডের রায় ঘোষণা করেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার জানান, যৌতুকের জন্য লিজা আক্তারকে মারধর করে গুরুতর আহত করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যু হয়। ওই হত্যার পর থেকে রিয়াজ উদ্দিন দীর্ঘ ১৪ বছর পলাতক ছিল। পরে গেল রাতে ঘাটাইল উপজেলার লক্ষ্মীন্দর ইউনিয়নের সিদ্দিখালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840