সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
স্বাধীনতা দিবস উপলক্ষে ব্যারিস্টার হাসনাত জামিলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

স্বাধীনতা দিবস উপলক্ষে ব্যারিস্টার হাসনাত জামিলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মাজহারুল সোহান: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে টাঙ্গাইলের ধলেশ্বরী হাসপাতালে ব্যারিস্টার হাসনাত জামিলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার( ২৬ মার্চ) সকালে টাঙ্গাইল পৌর শহরের ধলেশ্বরী হাসপাতালে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা প্রদানের  এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।এতে প্রায় পাচ শতাধিক বেশি মানুষকে  বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়।

মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য জীবন উৎসর্গকারীদের স্মরণ করতে বিনামূল্যে চিকিৎসা প্রদানের এ আয়োজন করেন ধলেশ্বরী হাসপাতালের পরিচালক ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের কেন্দ্রীয় পর্যবেক্ষক ব্যারিস্টার হাসনাত জামিল।বিনামূল্যে চিকিৎসা নিতে টাঙ্গাইলের পৌর শহর ও আশে পাশের উপজেলা থেকে আগত প্রায় পাচ শতাধিক সেবাগ্রহীতার মাঝে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

সরজমিনে গিয়ে সেবাগ্রহীতাদের সাথে কথা বলে তারা জানান, ধলেশ্বরী হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা প্রদান কার্যক্রমে আমরা অভিজ্ঞ ডাক্তারদের চিকিৎসা নিতে পেরেছি।ডাক্তাররা আমাদেরকে যথাযথ সময় দিয়ে আমাদের রোগের কথা জেনে পরামর্শ দিয়েছেন। বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়ে সন্তুষ্ট বলেও জানান সেবা নিতে আসা সেবাগ্রহীগণ।

বিনামূল্যে চিকিৎসা প্রদানকারী চিকিৎসকরা হলেন ধলেশ্বরী হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জেনারেল সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার এ কে এম আব্দুল হামিদ,শিশু বিশেষজ্ঞ ডাক্তার মোঃ রুহুল বারী,প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডা: সিনথিয়া আলী জুঁই,গ্যাস্ট্রোলিভার ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার সাইফ আল দীন,মেডিসিন ও কিডনি রোগ বিশেষজ্ঞ ডা: বেনজামিন আজিজ ও কুমুদিনী মহিলা মেডিকেল হাসপাতালের রেজিস্ট্রার ডা:কে জে মুরাদ।

বিনামূল্যে চিকিৎসা প্রদানের ব্যাপারে ব্যারিস্টার হাসনাত জামিল জানান, মহান স্বাধীনতা দিবস আমাদের জন্য গৌরবের। মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী দেশপ্রেমিকদের স্মরণ করতে আমার এই ক্ষুদ্র প্রয়াস। কতটুকু সেবা দিতে পেরেছি জানি না, তবে মানুষকে বিনামূল্যে সেবা দিতে পেরে আমরার নিজের কাছেও অনেক ভালো লাগছে। মানুষের ভালোবাসা অর্জনের চেয়ে বড় প্রাপ্তি আর কিছু হতে পারেনা বলে আমি বিশ্বাস করি।তাই মানুষের সন্তুষ্টি ও ভালোবাসা অর্জণে আমার এ রকম উদ্যোগ পরবর্তীতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840