সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
হেলিকপ্টারে ঘুরিয়ে ৮০ শিক্ষার্থীকে সংবর্ধনা

হেলিকপ্টারে ঘুরিয়ে ৮০ শিক্ষার্থীকে সংবর্ধনা

প্রতিদিন ডেস্ক: প্রাথমিকে বৃত্তি পাওয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুরের রংধনু মডেল স্কুলের ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টরে ঘুরিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (৬ মার্চ) দুপুরে উপজেলার দ্বারিয়াপুর মহল্লার রংধনু মডেল স্কুলের আয়োজনে সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই সংবর্ধানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম শান্তু।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের জন্য হেলিকপ্টার ভাড়া করে বিদ্যালয় কর্তৃপক্ষ। পরে চারজন করে ২০ বারে মোট ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে শাহজাদপুর উপজেলার আকাশ ঘুরিয়ে আনা হয়।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন জানান, চার লাখ টাকা দিয়ে হেলিকপ্টারটি ভাড়া করা হয়। প্রতিবারে চারজন করে শিক্ষার্থীকে ১০ মিনিট করে হেলিকপ্টারটি শাহজাদপুর উপজেলার আকাশ ঘুরিয়ে আনে। এমন আয়োজনে আমাদের শিক্ষার্থীরা খুবই খুশি।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম শান্তনু বলেন, এই আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় আরও উৎসাহী করে তুলবে। আমি শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেছি।

নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে রংধনু মডেল স্কুলের শিক্ষার্থী নিশাত, স্বর্ণা, মাইসি ও সুমসা বলেন, বাবা-মা ও শিক্ষকেরা সব সময়ই আমাদের কাছে ভালো রেজাল্ট আশা করেন। আগামীতে যাতে আমরা আরও ভালো রেজাল্ট করতে পারি সেই উৎসাহ দিতেই এই আয়োজন করা হয়েছিলো।
রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আজাদ রহমান, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840