সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
কালিহাতীতে গরুর খামারীদের সাথে পুলিশের মতবিনিময় সভা

কালিহাতীতে গরুর খামারীদের সাথে পুলিশের মতবিনিময় সভা

বিশেষ প্রতিবেদক: কোরবানির ঈদকে সামনে রেখে গরু চুরি রোধে খামারী ও ব্যবস্যায়ীদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে টাঙ্গাইলের কালিহাতী থানা পুলিশ।

বুধবার (২৪ মে) সকাল ১১টায় কালিহাতী থানার উদ্যোগে থানা চত্বরে এ সভার আয়োজন করা হয়।

সভায় কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন, কালিহাতী পৌরসভার মেয়র নূর নবী সরকার, এলেঙ্গা পৌরসভার মেয়র নূরে আলম সিদ্দিকী প্রমূখ।

মতবিনিময় সভায় উপজেলার প্রায় অর্ধ শতাধিক খামারী অংশ নিয়ে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এসময় বক্তারা বলেন, আমাদের কৃষি প্রধান দেশে কৃষকের মুল চালিকা শক্তি হলো গরু। একটি গরু বা খামার মালিকরা গরু লালন পালন করতে গিয়ে সারা জীবনের পুঁজি বিনিয়োগ করতেও দ্বিধা করেন না। দেশের গরু মালিকেরা অনেকেই ব্যাংক লোন নিয়ে গরু কিনে লালন পালন এবং খামার গড়ে তুলেছেন। কোরবানির ঈদের আগে ও পরে যাতে কোন ব্যবসায়ী ও খামারীরা কোন প্রকার প্রতারনা অথবা চুরি ও ডাকাতের কবলে না পড়ে সেজন্য জেলা আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840