কালিহাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

কালিহাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবদেক, কালিহাতী: ‘স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দুর্যোগ প্রস্তুতি সবসময়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১০ মার্চ) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া, র‌্যালি এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম।

এসময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার এবং কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নাজিম উদ্দিন মোড়ল প্রমুখ।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা ভূমিকম্পে করণীয় এবং গ্যাস সিলিন্ডারে অগ্নিকান্ড ঘটলে কিভাবে নিয়ন্ত্রণ করতে হয় তার কৌশল প্রদর্শন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840