কালিহাতী পৌরসভায় স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কর্মশালা

কালিহাতী পৌরসভায় স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কর্মশালা

প্রতিদিন প্রতিবদেক, কালিহাতী: স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচি (এসএসকে)’র আওতায় সুশীলন সংস্থার সহযোগীতায় কালিহাতী পৌরসভার নেতৃবৃন্দের সাথে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ মার্চ) সকালে কালিহাতী পৌরসভা মিলনায়তনে এ কর্মশালার আয়োজন করা হয়। কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার আনুষ্ঠানিকভাবে এ কর্মশালার উদ্বোধন করেন।

স্বাস্থ্য অর্থনীতি ইউনিট, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে এবং সুশীলন’র সহযোগিতায় আয়োজিত কর্মশালায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. মো. সাহিদুর রহমান, পৌর নির্বাহী কর্মকর্তা শিব প্রসাদ সূত্রধর, পৌরসভার প্যানেল মেয়র সোহেল রানা, সুশীলনের টিম লিডার আবু হাসান ও ফিল্ড কো-অর্ডিনেটর শামীমা ইয়াসমীনসহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ।
এসময় কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার বলেন, স্বাস্থ সুরক্ষা কর্মসূচি (এসএসকে) মাননীয় প্রধানমন্ত্রীর একটি প্রশংসনীয় উদ্যোগ। আমরা কালিহাতীবাসী গর্বিত এই কর্মসূচি কালিহাতীতে চালু হওয়ায়। এই কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়ন হলে দরিদ্র মানুষের স্বাস্থ সেবা নিশ্চিত হবে। এসময় তিনি দরিদ্রদের স্বাস্থ্য সেবায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।
উল্লেখ্য, কর্মশালায় প্রজেক্টরের মাধ্যমে স্বাস্থ সুরক্ষা কর্মসূচির বিভিন্ন প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840