সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
গালা ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গালা ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার ২নং গালা ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৭ মার্চ শুক্রবার বিকেলে ইউনিয়ন পরিষদের উদ্যোগে গালা স্কুল মাঠে এই ফাইনাল খেলার আয়োজন করা হয়।

গালা ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড থেকে একটি করে দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ৯নং ওয়ার্ড বনাম ৫নং ওয়ার্ড দলের খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১-০ গোলে ৯নং ওয়ার্ডের দল বিজয়ী হয়।

২নং গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম খান এর সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দল ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ আবু সালাম মিয়া, মগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোতালিব হোসেন, গালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান খান, গালা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মোঃ মজনু মিয়া প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840