গোপালপুরে ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল

গোপালপুরে ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুরে ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া)’র ইফতার ও দোয়া মাহফিল করা হয়েছে।

উপজেলা মডেল ফারিয়া’র আয়োজনে রবিবার পৌর শহরের এক হোটেলে ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের উপজেলা সভাপতি মোঃ শাহনুর আহাম্মেদ (সোহাগ)। বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ মঈন উদ্দিন (বাবু), সিনিয়র সহ-সভাপতি মোঃ হান্নান মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক হেকমত আলী প্রমূখ।

সভাপতি তার বক্তব্যে কেদ্রীয় ফারিয়ার ঘোষণা অনুযায়ী আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কোম্পনীর প্রতিনিধিদের ৫দিন ছুটি মঞ্জুরের দাবি জানান। পরে ফারিয়ার সাবেক সভাপতি মরহুম আতাউর রহমান মোঘল এর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত ও তাঁর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এ সময় উপজেলা মডেল ফারিয়া পরিষদের সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য ২০০৪ সালে ঔষুধ কোম্পানীর প্রতিনিধিদের নিয়ে প্রতিষ্ঠিত হয় গোপালপুর উপজেলা ফারিয়া সংগঠনটি। প্রতিষ্ঠাকাল থেকে সংগঠনটি সেবামূলক কার্যক্রম ও সদস্যদের দাবি আদায়ে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840