গোপালপুরে ১১ জুয়াড়ি গ্রেফতার

গোপালপুরে ১১ জুয়াড়ি গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: গোপালপুরে এক দিনের ব্যবধানে আরো ১১ জুয়াড়িকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রবিবার গভীর রাতে হাদিরা ইউনিয়নের চাতুটিয়া পশ্চিমপাড়া থেকে টাকার বিনিময়ে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাতুটিয়া গ্রামের ইছাহাক আলীর ছেলে মারুফ (৩০), আজমত আলীর ছেলে খলিল (২৫), তোতা মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৫), মিনহাজ আলীর ছেলে হযরত আলী (৫০), মজিবর রহমানের ছেলে সেজনু (২৫), আইয়ুব আলীর ছেলে আনিছুর রহমান (৫০), কোরবান আলীর ছেলে মিনহাজ (৫০), এলাহির ছেলে লেবু মিয়া (৫৫), পাকুটিয়া গ্রামের কিতাব আলীর ছেলে জাহাঙ্গীর (৫৫), এবং কড়িয়াটা দক্ষিণপাড়ার আঃ মজিদের ছেলে বাদল (৪৫) ও মোশারফের ছেলে মঞ্জু মিয়া (৪০)।

এর একদিন আগে পৌর শহরের লাঙ্গলজোড়া এলাকার জুয়ার আসর থেকে ৫ জুয়াড়িকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়।

থানার এস আই মাসুদুর রহমান জানান, ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধান ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হাদিরা ইউনিয়নের চাতুটিয়া পশ্চিমপাড়া লেবু মিয়ার বসত ঘরে কতিপয় ব্যক্তি টাকার বিনিময়ে জুয়ার আসর বসিয়েছে। পরে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করে ওই আসর থেকে প্রথমে তাদের আটক করা হয়। পরে নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোশারফ হোসেন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা করে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে। এ সময় তিনি গোপালপুর উপজেলায় মাদককে জিরো টলারেন্স ঘোষণা করেন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840