সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
গোপালপুরে ৫৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

গোপালপুরে ৫৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রাথমিক বিদ্যালয়ে ৫৮টি ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার বিকেলে গোপালপুর সূতি বিএম উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভার আযোজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার আসফিয়া সিরাতের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজলা আওয়ামী ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোমেন, উপজেলা শিক্ষা অফিসার শফিজুর রহমান, থানার ওসি মোশারফ হোসেন প্রমুখ। এসময় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে ৫৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৮টি ল্যাপটপ বিতরণ করেন অতিথিবৃন্দ।

স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্য প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। এতে করে শিক্ষার মান আরো প্রসার হবে। প্রতিটি বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840