গোপালপুরে ৭ই মার্চ দিবস উদযাপন

গোপালপুরে ৭ই মার্চ দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতি চিরঞ্জিত মুজিবে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তক অর্পণ করেন। সরকারি অফিস ও বেসরকারি প্রতিষ্ঠান এবং আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের পক্ষে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তক অর্পণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়‌। সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ এর ভাষণের তাৎপর্য ও ভাষণের গুরুত্ব তুলে ধরেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. পারভেজ মল্লিক এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন (গোপালপুর ও ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আলিম আল রাজী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোমেন, থানা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীনসহ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকগণ ও ছাত্রছাত্রীবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840