সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা এক ব্যক্তি লাশ উদ্ধার

ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা এক ব্যক্তি লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নিজ ঘর থেকে সুলতান মাহমুদ (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার গভীর রাতে ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের গালা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি ওই এলাকার মৃত মুসা সরকারের ছেলে।

নিহতের বড় ভাই কে এম নাছির উদ্দিন জানান, সুলতান বাড়িতে একাই থাকতেন। এ ঘটনার ৪ থেকে ৫ দিন আগে সুলতানের সাথে আমাদের যোগাযোগ হয়। গত মঙ্গলবারও এলাকার মানুষ তাকে দেখেছে। কিন্তু গতকাল সুলতানের মুঠোফোনে বার বার যোগাযোগ করেও তার কোন খবর পাইনি। এলাকাবাসী অনেকের সাথেও যোগাযোগ করে সুলতানের খবর না পেয়ে আমাদের এক ভাগিনা পুলিশে চাকুরি করে তার সাথে যোগাযোগ করি। পরে সে ঘাটাইল থানায় যোগাযোগ করলে পুলিশ এসে ঘরের ভেতর থেকে সুলতানের হাত-পা ও গামছা দিয়ে মুখ বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে। দেখে মনে হচ্ছে কয়েকদিন আগেই তাকে হত্যা করা হয়েছে। মরদেহের শরীর গলতে শুরু করেছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, রাত আড়াইটার দিকে গালা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লোকজন এখনো কোন অভিযোগ করেনি। আমরা তদন্ত শুরু করেছি। তদন্ত শেষে এ ঘটনার রহস্য উদঘাটন করতে পারবো।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840