টাঙ্গাইলে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

টাঙ্গাইলে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

বিশেষ প্রতিবেদক: সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও আজ থেকে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা।

রোববার প্রথমদিনে শান্তিপুর্ণ ভাবে অনুষ্ঠিত হয় বাংলা প্রথম পত্র পরীক্ষা। পরীক্ষায় প্রশ্ন পত্র ফাঁস ও নকল প্রতিরোধে প্রশাসনের পক্ষ হতে নেয় হয়েছে কঠোর নজরদারী।

টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন, জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা, সরকারি বিন্দুবাসিনী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল করিম ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ অনান্য কর্মকর্তারা সদর উপজেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।

এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার জানান, সরকারী নিদের্শনায় ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে। প্রতিটি পরীক্ষা কেন্দ্রে ও এর আশপাশের এলাকা কঠোর নজরদারীতে রাখা হয়েছে।

এ বছর টাঙ্গাইল জেলায় মোট ৭৯টি কেন্দ্রে এসএসসি, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষা শুরু হয়েছে। এতে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৫৩ হাজার ২২২জন। এরমধ্যে এসএসসি পরীক্ষায় ৪২ হাজার ৫৬৯জন, দাখিল পরীক্ষায় ৬ হাজার ২৮৫জন, এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীর সংখ্যা ৪ হাজার ৯৮৮জন এবং দাখিল ভোকেশনাল পরীক্ষায় ২৪ জন অংশ গ্রহণ করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840