টাঙ্গাইলে গৃহহীন ও ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইলে গৃহহীন ও ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী

বিশেষ প্রতিবেদক: প্রধানমন্ত্রী টাঙ্গাইলের মধুপুর, ধনবাড়ী ও দেলদুয়ার উপজেলাকে গৃহহীন ও ভুমিহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করেছেন। বুধবার বেলা ১১টায় ভার্চুয়ালী যুক্ত হয়ে এ ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়াও প্রধানমন্ত্রী জেলার বিভিন্ন উপজেলার ২৩৮টি নব-নির্মিত ঘর ও জমির দলিল উপকারভোগীদের মাঝে হস্তান্তর করেন।

সদর উপজেলার হলরুমে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওলিউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অতনু বড়–য়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীনসহ গৃহহীন ও ভুমিহীন পরিবারের সদস্যরা ও আমন্ত্রিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও চতুর্থ ধাপে এরইধারাবাহিকতায় কালিহাতী উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইনের সভাপতিত্বে আয়োজিত গ্রহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। এতে প্রধান আলোচক ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। পরে ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির দলিলসহ বাড়ির চাবি হস্তান্তর করেন। এছাড়াও জেলার অনান্য উপজেলা প্রশাসনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর কাছ থেকে জমিসহ নতুন ঘর উপহার পেয়ে নিজেদের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে ছিন্নমূল মানুষের। প্রতিটি আশ্রয়ণ প্রকল্পে আজ যেন ঈদের আনন্দ। একসময়ের ঠিকানা বিহীন মানুষেরা প্রধানমন্ত্রীর উপহারের ঘরে পেতেছেন সুখের সংসার। জমিসহ নতুন ঘর উপহার পেয়ে ছিন্নমূল মানুষগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840