টাঙ্গাইলে নিখোঁজের ৪ দিন পর পুকুর থেকে গৃহবধুর লাশ উদ্ধার

টাঙ্গাইলে নিখোঁজের ৪ দিন পর পুকুর থেকে গৃহবধুর লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় নিখোঁজের ৪ দিন পর রিনা বেগম (২০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) সকালে জমিদার বাড়ীর পুর্ব পাশের পুকুর থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রিনা করটিয়া ঢুলিপাড়া গ্রামের মো. ফারুক হোসেনের মেয়ে।

জানা যায়, গত ৪ বছর পুর্বে করটিয়া পুর্বপাড়ার মো. রাজনের ছেলে মনির হোসেনের(২৫) সাথে পারিবারিকভাবে বিয়ে হয় রিনা বেগমের। তাদের ঘরে ১১ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। গত সোমবার গভীররাতে তাকে খুজে পাওয়া যাচ্ছেনা বলে স্বামী মনির প্রচার চালায়। শুক্রবার সকালে জমিদারবাড়ীর পুর্ব পাশের পুকুর পাড়ে হাটাহাটির সময় পুকুরে পাঁ ভেসে থাকতে দেখে চিৎকার করে উঠে স্থানীয় এক কিশোর। পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করলে রিনার লাশ বলে সকলে শনাক্ত করে স্বজনরা। লাশ উদ্ধারের পর থেকে স্বামী পলাতক রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, নিহত রিনা বেগমের স্বামী মনির অপ্রচার চালায় তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তিনি আরো অপপ্রচার চালায় তার স্ত্রী অন্যকোন ছেলের সাথে পালিয়ে গেছে। কথাটি আমরা কেই বিশ^াস করেনি। তখন থেকেই আমাদের সন্দেহ ছিলো। কারন আমরা রিনা বেগম সর্ম্পকে জানতাম। সে অত্যান্ত ন¤্রভদ্র ও সংসারী নারী ছিলো। তাছাড়া ১১ মাসের শিশু বাচ্চা রেখে রিনা পরপুরুষের সাথে পালিয়ে যাওয়ার মত মেয়ে না। লাশ উদ্ধারের পরপরই স্বামীসহ পরিবারের সকলেই পলাতক রয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালাম মিয়া জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840