ধনবাড়ী-মধুপুরে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত

ধনবাড়ী-মধুপুরে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত

হাফিজুর রহমান: যথাযোগ্য মর্যাদায় টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ীতে মঙ্গলবার সাত মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ দিবস পালিত হয়েছে।

মধুপুর উপজেলা প্রশাসন, প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনতা সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সহ দোয়া মুনাজাত করা হয়।

এসময় মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন, সহকারী কমিশনার ভূমি জাকির হোসাইন, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান ও থানার ওসি মোহাম্মদ মাজাহারুল আমিন বিপিএমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, ধনবাড়ী উপজেলা প্রশাসন, ধনবাড়ী প্রেসক্লাব, প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনতা সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সহ দোয়া মুনাজাত করা হয়।

এসময় ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী অফিসার আসলাম হোসাইন, পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, উপজেলা প্রকৌশলী শহিদুল্লাহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবীবুর রহমান সুমন, ধনবাড়ী থানার ওসি এইচ এম জসিম উদ্দিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আনছার আলী, সাংবাদিক হাফিজুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী এস এম ফারুক ইমাম সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

দিবসটির তাৎপর্য তুলে ধরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে ও ধনবাড়ী উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা, চিত্রা অংকন বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840