নিরাপদ সড়কের দাবিতে ভাসানী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মানববন্ধন

নিরাপদ সড়কের দাবিতে ভাসানী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, মাভাবিপ্রবি: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ১ম বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী মোঃ ইমন দূর্ঘটনার প্রতিবাদ এবং সুশৃঙ্খল ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

শনিবার (১১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে কাগমারী-চারাবাড়ী সড়ক অবরোধ করে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

কর্মসুচিতে শিক্ষার্থীরা কাগমারী মোড় ও বিশ্ববিদ্যালয় প্রধান ফটকে পুলিশ বক্স স্থাপন, গতিরোধক ও জেব্রা ক্রসিং এর ব্যবস্থা, সিএনজি চালকের বিচার, প্রধান ফটক থেকে দ্বিতীয় গেটে পর্যন্ত ফুটপাত স্থাপন এবং বিশ্ববিদ্যালয় দিঘী সংলগ্ন দোকান অপসারণের ৫ দফা দাবি জানায়।
মানববন্ধন কর্মসুচিতে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি তোমাদের দাবির সাথে একমত। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সমস্যা সমাধানের চেষ্টা করব। এছাড়া সিএনজি চালকসহ দূর্ঘটনার সাথে জড়িতদের শাস্তির আওতায় আনার জন্য আইনের আশ্রয় নিব।

এ ছাড়া বক্তব্য রাখেন গণিত বিভাগের চেয়ারম্যান মোঃ মুছা মিয়া, ছাত্রলীগ নেতা মানিক শীল ও হুমায়ন কবির।

উল্লেখ্য, গত বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেটের পাশে গণিত বিভাগের ১ম বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী মোঃ ইমন সিএনজির আঘাতে গুরুতর আহত হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মস্তিস্ক রক্তক্ষরনের অপারেশন করানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840