মধুপুরে জলিল হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার

মধুপুরে জলিল হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুর উপজেলায় চাঞ্চল্যকর আপন ভাগিনা কর্তৃক মামাকে হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।

২৬ এপ্রিল বুধবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১৪ সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে আ: জলিল হত্যা মামলার এক ও দুই নম্বর আসামী আপন দুই ভাইকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মধুপুর উপজেলার সোনাকুড়ি গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে আসামী সিহাদ মিয়া (২৩) ও নোমান (২৫)। পরে তাদেরকে মধুপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, আসামী সিহাদ মিয়ার সাথে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দুজন ব্যক্তির মধ্যে ঝগড়াঝাঁটি হয়। পরে ওই ঘটনার বিচার করেন নিহত আঃ জলিল। বিচারে অসন্তুষ্ট হয়ে গ্রেফতারকৃত দুইজন আসামীসহ অন্যান্য আসামীরা মিলে চলতি বছরের ১৫ এপ্রিল বিকেলে মধুপুর উপজেলার হরিণধারা বাজারে আঃ জলিলকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। হত্যাকান্ডের পর থেকেই আসামীদ্বয় সিলেটে আত্মগোপনে ছিল। হত্যার ঘটনায় নিহত আঃ জলিলের ছোট ভাই মোঃ খলিলুর রহমান (৪৩) বাদী হয়ে মধুপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840