সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মধুপুরে বন্ধুকে কুপিয়ে হত্যার অভিযোগ

মধুপুরে বন্ধুকে কুপিয়ে হত্যার অভিযোগ

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে নেশা করে ফেরার পথে শমশের মিয়া (২৩) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

২ মে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার শোলাকুড়ি ইউনিয়নের তিনের তাল এলাকা থেকে লাশটি উদ্ধার করে মধুপুর থানা পুলিশ।

নিহত ওই ব্যক্তির বন্ধুরাই তাকে হত্যা করেছে বলে ধারনা করছেন এলাকাবাসী। নিহত শমশের একই ইউনিয়নের হরিণধরা গ্রামের ফজলুল হকের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী জানান, গতকাল রাতে শমশেরসহ তার কয়েকজন বন্ধু মদ পান করে ফিরছিলেন। পথে তাদের মধ্যে কোনো একটি বিষয়ে ঝগড়া হতে পারে। ধারনা করা হচ্ছে, এরই জেরে শমশের আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছেন। নিহতের মুখসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840