মির্জাপুরে কিশোর গ্যাংয়ের আরও ৩ সদস্য গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার

মির্জাপুরে কিশোর গ্যাংয়ের আরও ৩ সদস্য গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের আরও তিন সদস্যকে গ্রেপ্তার করেছে। বুধবার রাতে উপজেলার পুষ্টকামুরী ও বাওয়ার কুমারজানী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের ভাড়াটিয়া দেওভোগ গ্রামের আক্তারুজ্জামানের ছেলে ইরাজ আহমেদ, একই এলাকার ভাড়াটিয়া কুড়িগ্রামের জাফর আহমেদের ছেলে শাকিল মিয়া ও পুষ্টকামুরী গ্রামের আব্দুল আলীমের ছেলে সীমান্ত শিকদার। পুলিশ তাদের কাছ থেকে দেশীয় তৈরি ধারালো বড় দুটি দা, একটি চাইনিজ কুড়াল, স্টীলের চেইন ও চাকু উদ্ধার করে। এর আগে মঙ্গলবার রাতে থানা পুলিশ মীর দেওহাটা গ্রাম থেকে তমিজ উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম বাবু, মালেক মিয়ার ছেলে রাসেল মিয়া ও মাসুদ মিয়ার ছেলে মেহেদী হাসান নামে কিশোর দলের তিন সদস্যকে গ্রেপ্তার করে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত ছয় মাসে কিশোর দলের হামলায় নবম শ্রেণি ও এসএসসির ২২ জন পরীক্ষার্থী, সদরের ব্যবসায়ীসহ কমপক্ষে ৫০ জন আহত হয়। এদের মধ্যে বুধবার রাতে গ্রেপ্তার হওয়া ইরাজের বড় ভাই কাউছার আহমেদ জিএম ও সদরের সাইম হোসেনের নেতৃত্বে অধিকাংশ হামলার ঘটনা ঘটে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন।
এ বিষয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, কিশোর দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840