সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
মির্জাপুর মহিলা কলেজে দুই দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা

মির্জাপুর মহিলা কলেজে দুই দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা

প্রতিদিন প্রতিবদেক, মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুর মহিলা কলেজে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সোমবার সকালে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত।

কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. হাফিজুর রহমান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রউফ দুলাল, দেওহাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম, কলেজ অধ্যক্ষ মো. হারুন অর রশিদ, দাতা সদস্য হাজী ইরশাদ আলী ও ওয়াজ উদ্দিন প্রমুখ।

অন্যদিকে মঙ্গলবার শেষ দিনে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন সংসদ সদস্য খান আহমেদ শুভ ও পৌরসভার মেয়র সালমা আক্তার প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840