সখীপুরে শহীদ মিনারে বাঁশ রাখায় আ’লীগ নেত্রীকে জরিমানা

সখীপুরে শহীদ মিনারে বাঁশ রাখায় আ’লীগ নেত্রীকে জরিমানা

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে বাঁশ রাখার অপরাধে বৈশাখী মেলা উদযাপন কমিটির পরিচালক ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আলম এই জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্থানীয় প্রশাসনের আয়োজনে উপজেলা মাঠে ঈদের দিন থেকে সাত দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়। গত ২৯ এপ্রিল এসএসসি পরীক্ষার শুরু হওয়ার কারণে মেলাটি বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন। মেলা বন্ধ হওয়ায় বিভিন্ন স্টলে ব্যবহৃত বাঁশ শহীদ মিনারে রাখা হয়। পরে মহান মে দিবস উপলক্ষে উপজেলা শ্রমিক নেতৃবৃন্দ শহীদ মিনারে ফুল দিতে না পারায় বিষয়টি সবার নজরে আসে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলম বৈশাখী মেলা উদযাপন কমিটির পরিচালক ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতা ও ডেকোরেটরের মালিক ফেরদৌসকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতা বলেন, উপজেলা মাঠে সাত দিনব্যাপী বৈশাখী মেলা শেষে গতকাল শহীদ মিনারের কাছে মাঠে বাঁশগুলো রাখা হয়েছিল। কে বা কারা বাঁশ শহীদ মিনারে রেখেছে আমি জানি না।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম জানান, শহীদ মিনারে মেলায় ব্যবহৃত বাঁশ রাখার অপরাধে মেলা উদযাপন কমিটির পরিচালক ও ডেকোরেটরের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840