স্ত্রী হত্যার ১৪ বছর পর মৃত্যুদন্ডের আসামী গ্রেপ্তার

স্ত্রী হত্যার ১৪ বছর পর মৃত্যুদন্ডের আসামী গ্রেপ্তার

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল: স্ত্রী হত্যার পর ১৪ বছর পলাতক থাকা ও ফাঁসির দন্ড পাওয়া এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ঘাটাইল উপজেলার লক্ষ্মীন্দর ইউনিয়নের সিদ্দিখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ এর সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া মো. রিয়াজ উদ্দিন (২৫) ঘাটাইল উপজেলার সিদ্দিখালী গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে। তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ জানান, ২০০৯ সালের ১০ আগস্ট স্ত্রী লিজা আক্তারকে মারধরের ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। লিজা হত্যার ঘটনায় তার ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় টাঙ্গাইল জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন পলাতক আসামি মো. রিয়াজ উদ্দিনের মৃত্যুদন্ডের রায় ঘোষণা করেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার জানান, যৌতুকের জন্য লিজা আক্তারকে মারধর করে গুরুতর আহত করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যু হয়। ওই হত্যার পর থেকে রিয়াজ উদ্দিন দীর্ঘ ১৪ বছর পলাতক ছিল। পরে গেল রাতে ঘাটাইল উপজেলার লক্ষ্মীন্দর ইউনিয়নের সিদ্দিখালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840