সংবাদ শিরোনাম:
মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১ টাঙ্গাইলে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 
আ’লীগের প্রতিষ্ঠাতা সম্পাদক শামসুল হকের মৃত্যু বার্ষিকী টাঙ্গাইলে পালিত

আ’লীগের প্রতিষ্ঠাতা সম্পাদক শামসুল হকের মৃত্যু বার্ষিকী টাঙ্গাইলে পালিত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে আওয়ামী মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল হকের ৫৪তম মৃত্যুবার্ষিকী বুধবার (১১ সেপ্টেম্বর) পালন করা হয়েছে।

দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকালে কালিহাতী উপজেলার কদিম হামজানি এলাকায় শোক র‌্যালি, বিভিন্ন সংগঠনের উদ্যোগে পুষ্পস্তবক অর্পন, কবর জিয়ারত, মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও দুপুরে পটল বাজারে আলোচনা সভার আয়োজন করা হয়।

কর্মসূচিতে কবি, সাহিত্যিক ও সিনিয়র সাংবাদিক আল-মুজাহিদী, শামছুল হক ফাউন্ডেশনের সভাপতি সাইফুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবু সহ শামসুল হকের আত্মীয়-স্বজন ও বিভিন্ন সংগঠনের কর্মীরা অংশ নেয়।

উল্লেখ্য, ১৯৬৫ সালের ১১ সেপ্টেম্বর(শনিবার) আওয়ামী মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামছুল হক কালিহাতী উপজেলার কদিম হামজানি গ্রামে মরহুম মহির উদ্দীন আনছারীর বাড়িতে ইন্তেকাল করেন। তিনি ১৯১৮ সালের ১ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন।

তার গ্রামের বাড়ি দেলদুয়ার উপজেলায় দেউলি ইউনিয়নের মাইঠাইন গ্রামে। তিনি আওয়ামী লীগের প্রথম এবং তৃতীয় মেয়াদে সাধারণ সম্পাদক ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840