সংবাদ শিরোনাম:
ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমকে সংবর্ধনা
কালিহাতীতে আইনশৃঙ্খলা প্রতিরোধে মসজিদে ওসির প্রচারণা

কালিহাতীতে আইনশৃঙ্খলা প্রতিরোধে মসজিদে ওসির প্রচারণা

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : থানা এলাকায় করোনা ভাইরাস, আইন শৃঙ্খলারক্ষা ও সামাজিক অবক্ষয়রোধে ওসি মোল্লা আজিজুর রহমান মসজিদ ভিত্তিক প্রচার-প্রচারণা চালিয়েছেন।

শুক্রবার (৩০ জুলাই) উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের কস্তুরী পাড়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজের সময় উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে ওসি বলেন, করোনার প্রকোপ মোকাবেলায় উন্নত দেশগুলো উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে পরিত্রাণ পেতে তাদের মতো করেই ব্যবস্থা গ্রহনের প্রচেষ্টা চালাচ্ছেন।

সবাই সচেতন না হলে করোনার থাবার শোচনীয় পরিস্থিতি সামাল দেয়া কঠিন হয়ে যাবে। বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বিকল্প নেই। বিশেষ প্রয়োজনে ঘরের বাইরে মাস্ক পরিধান, হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার, ঘন ঘন হাত ধোয়া এবং গণজমায়েত এড়িয়ে চলার পরামর্শ দেন। উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে প্রচারণার ধারাবাহিক অংশ হিসাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ওসি মোল্লা আজিজুর রহমান।

এছাড়া করোনা আক্রান্ত প্রতিবেশীদের প্রতি সহনশীল আচরন এবং সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

তিনি আরো বলেন, বর্তমান সামাজিক অবক্ষয়, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিয়ে, কিশোর-কিশোরীদের মোবাইল ব্যবহারে সর্তক হতে হবে।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, করোনায় সরকারি নির্দেশনা বাস্তবায়নের সচেতনতা বাড়াতে আজ পবিত্র জুম্মার নামাজের খুতবার পূর্বে উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের কস্তুরী পাড়া বাজার কেন্দ্রীয় মসজিদে উপস্থিত মুসল্লিদের উদ্দেশে বক্তব্য প্রদান করা হয়।

স্বাস্থ্যবিধি মানা, বাজারে চায়ের স্টলে যত্রতত্র আড্ডা না দেওয়া, যতসম্ভব নিজ বাড়িতে অবস্থান করা। যতটুকু সম্ভব পুষ্টিকর খাবার গ্রহণ করা ও সর্বোপরি নামাজের মাধ্যমে আল্লাহর সাহায্য প্রার্থনা করা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840