কালিহাতীতে আগুনে পুড়ে সর্বশান্ত পরিবারটি

কালিহাতীতে আগুনে পুড়ে সর্বশান্ত পরিবারটি

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যদুরপাড়া গ্রামের  লুৎফর রহমান (৬০) একজন দিনমজুর কৃষক। বড় ছেলে ভ্যান চালক। শুক্রবার রাত ৮ টায় বসত ঘরে বিদ্যুতের আগুনে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। সর্বশান্ত অসহায় পরিবারটির আর্তনাদে পুরো এলাকা শোকে স্তব্ধ।
শনিবার সকালে আগুনে ক্ষতিগ্রস্ত বাড়িটি পরিদর্শন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার,  নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার,  শিক্ষক নেতা শাজাহান মিয়া ও আব্দুস সামাদসহ এলাকাবাসী।
ক্ষতিগ্রস্ত দিনমজুর লুৎফর রহমান বলেন ৩ শতাংশ জায়গায় শুধু একটিমাত্র ৩২ হাত ঘর ছিল। আমার স্ত্রী, দুই ছেলে, ছেলের বউ ও দুই নাতি নিয়ে থাকি। ঘরে ফ্রীজ, টেলিভিশন, ৭০ মণ ধান ও দুই লাখ টাকাসহ সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।  শুক্রবার রাতে হঠাৎ করে বিদ্যুতের মিটার থেকে আগুন লাগে। ঘর থেকে কিছুই বের করতে পারি নাই। আমার কমপক্ষে ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমি এখন পথের ফকির।
এদিকে ক্ষতিগ্রস্ত পরিবারকে গ্রামবাসী কাপড়, চাল ও থালা বাসন সংগ্রহ করে পাশে দাঁড়ানোর চেষ্টা করছে।
কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার বলেন আগুনে পুড়ে পরিবারটি একেবারে নিঃস্ব হয়ে গেছে। তাৎক্ষণিকভাবে সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করেছি। পরিবারটিকে বাঁচাতে সরকারসহ সবাইকে এগিয়ে আসতে হবে।
ভূঞাপুর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার স্বপন আলী কালের কণ্ঠকে বলেন বিদ্যুৎ শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে দেখি একটি টিনসেট ঘরের ৩ টি রুম, আসবাবপত্র ও মালামাল পুড়ে গেছে। এতে কমপক্ষে ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  আমাদের চেষ্টায় আগুন আশেপাশে আর ছড়ায় নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840