সংবাদ শিরোনাম:
বিন্দুবাসিনী স্কুলের সীমানা প্রাচীর অপসারণ বন্ধের দাবিতে মানববন্ধ ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী
কালিহাতী উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে পেটালো ইউপি সদস্য

কালিহাতী উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে পেটালো ইউপি সদস্য

প্রতিদিন প্রতিবেদক : কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা (৬০) কে পিটিয়ে গুরুত্বর আহত করেছে নাগবাড়ি ইউপি সদস্য মো. আয়নাল হক।

এ সময় তোতা রে রক্ষা করতে গেলে তার ছোট ভাই রফিক (৪৩) ও ভাতিজা আবীরও (১৭) কেউ এলোপাথারি মারপিট করেছেন ইউপি সদস্য ও তার সন্ত্রাসী বাহিনীরা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার রতনগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৩০ মে) কালিহাতী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান অহতরা।

স্থানীয়রা জানান, একজন ইউনিয়নের মেম্বার হয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধাকে মারপিট করার বিষয় মেনে নেওয়া উপজেলাবাসীর জন্য ও মুক্তিযোদ্ধাদের জন্য লজ্জার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ ও জেলা এবং উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা উচিত বলে মনে করেন উপজেলাবাসী।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা উপজেলার রতনগঞ্জ বাজারে তার ভাইয়ের দোকানে বসে ইফতার করেন।

ইফতারের পর পরই নাগবাড়ি ইউপি সদস্য মো. আয়নাল হক তার সাথে ১৮-২০ জনের একদল সন্ত্রাসী দা, চাইনিজ কুড়াল, হকিষ্টিক নিয়ে দোকানে অচমকা প্রবেশ করে তাদের এলোপাথাড়ি হামলা চালায়। এসময় বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, তার ছোট ভাই রফিক ও ভাতিজা আবীর গুরুত্বর আহত হন।

আহত রফিক জানান, ইউপি সদস্য মো. আয়নাল হক উপজেলার একজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী।

ইতোপূর্বে চাঁদা না দেয়ায় আয়নাল তার উপরও হামলা চালিয়েছিল। এ বিষয়ে বিচারাধীন মামলাটি বর্তমানে রায়ের অপেক্ষায় রয়েছে।

রায়ে চাঁদাবাজদের শাস্তি হওয়ার আশঙ্কায় এ হামলা চালানো হয়েছে।

তিনি আরো জানান, তাছাড়া গত উপজেলা পরিষদ নির্বাচনে তারা আওয়ামীলীগের পক্ষে নৌকাকে বিজয়ী করতে মাঠে কাজ করেছেন।

পক্ষান্তরে আয়নাল হকরা আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছেন।

এ হামলার এটাও একটি কারণ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840